Pages

Ads 468x60px

all is well

অনুসরণকারী

আমার গার্ল ফ্রেন্ড......।

রবিবার, ৮ জুলাই, ২০১২ - - 0 Comments

আমি Bsc পরছি। আমার নাম রনি। আমি ঢাকাই থাকি। যাই হোক্‌, আমি যখন ক্লাশ XI তে পরি তখন আমাদের এলাকায় তমা নামে এক মেয়ের সাথে স্মপর্ক হয়। ওর শরীরের গঠন ফর্শা, ফিগার ৩২'' , আর কোমর টা ছিল দেখার মত। আর ওর শরীর টা খুবই নরম।
স্মপর্ক হয়ার ১৭ দিন এর মাথাই ওকে নিয়ে রিক্সাই গুরতে বেরই। গুরছি গুরছি আর সুঝুগ খুচ্ছি।আর সহ্য না করতে পেরে ওকে জরিয়ে ধরলাম। ওতো না না না করছেই,কে শোনে কার কথা। আমি আমার কাজ করছি।
যখন মজা পাচ্ছিলাম না। তখন ওকে বলি প্লিজ তোমার এই শরির ত আমার ই জন্য। আমি আবার ওকে ধরি কিস্‌ করলাম,বাদা দিলনা। মাই ধরে চাপ দিলাম কিছু বলল না।আমি বুঝে নিলা ও চাচ্ছে। আমি আবার কিস্‌ করলাম,এখন আমি ওর থেকে সাড়া পাচ্ছি। এক দিক দিয়ে কিস্‌ অন্য দিকে টিপানো।রিক্সাই বসেই আমি টিক করেই ফেললাম ওকে চুদতেই হবে। আমি ওকে জিগেস করলাম আর কিছু সময় হাতে আছে কি না। ও বলল আরো ঘন্টা খানিক আছে। আমি সাথে সাথে আমার বন্ধু সাইফ কে কল করলাম। অর বাসা প্রাই খালি থাকে। বন্ধু কে সংকেত দিলাম,ও বলল ওকে। আমি তমা কে নিয়ে অখানে গেলাম। অবশ্য তমা যাইতে চাই নাই।
ওকে আমার বন্ধুর সাথে পরিচয় করিয়ে দিলাম। সাইফ কে ইশারা করলাম,ও আমাদের কে রেখে কিছু আনার জন্য বের হয়ে গেল।
আমি তমা কে কাছে টানলাম ,আর ওকে বললাম তুমি আজ শুধুই আমার।বলে ওকে কিস করলাম।গারে চুমু খেলাম। ওর ৩২'' সাইজের দুধ গুলো খুব মজা করে টিপলাম। ও খুব গরম হয়ে গেল,আর আমাকে ধরে এলপাথারি কিস করতে লাগল। আমি এক এক করে ওর সব জামা কাপড় খুলেফেল্লাম। বিশ্বাস করবেন না,এত সুন্দর ফিগার আগে এবং এখনো দেখি নাই।আমি খুব যত্ন করে দুধ টিপতে লাগলাম। আমি আমার মাজের আংগুল ওর যোনিতে দিলাম, আমার মনে হল আগুনে হাত দিলাম। কিছুক্ষন খেচ্চতে লাগলাম।ও বলল প্লিজ আর পারছি না। আমি আমার অস্তাত কে ডুকিয়ে দিলাম, প্রায় ১৫ মিনিট পর দুজন এক সাথে মাল ছেরে দিলাম। সে দিন পরে বাসাই চলে আসলাম। এভাবে প্রায় ২ বছর আমরা চোদা চুদি করার পর আমাদের স্মপর্ক কাট হয়ে যায়।

This entry was posted on ১২:৫০ PM You can follow any responses to this entry through the RSS 2.0 feed. You can leave a response, or trackback from your own site.

Notice

ব্লগ টির কাজ চলছে,সাময়িক অসুবিধার জন্য আমরা দুঃখিত.......

Help Me

আমরা কষ্ট করে পোস্ট করি, আর আপনারা ads গুলোতে কি কয়েকটি ক্লিক করতে পারেন না। যদি ক্লিক করেন, তা তে আমরা কিছুটা লাভবান হই। এবং পোস্ট করতে আগ্রহ হারাই না।।