Pages

Ads 468x60px

all is well

অনুসরণকারী

মেয়েদের ওখান দিয়ে রক্ত পড়ে, ছেলেদের নুনু দিয়ে মাল পড়ে।

শনিবার, ৭ জুলাই, ২০১২ - - 3 Comments

ইকরাম, সাদিয়া আর শামীম তিনজনে গলায় গলায় ভাব। ক্লাস ফাইভে তাদের এই বন্ধুত্বের শুরু। দাড়িয়াবান্ধা, রেসকিউ সব খেলায় সব সময় তারা একদলে। পড়াশুনাও একসাথে। তিনজনেই খুব ভালো ছাত্র। ক্লাস সেভেনে উঠে একবার সাদিয়া টানা সাতদিন অনুপস্থিত। তিনদিনের দিন স্কুলের পরে ইকরাম আর শামীম গেলো সাদিয়াদের বাসায়। খালাম্মা বললেন, সাদির শরির খারাপ। আজকে দেখা হবে না। তোমরা সিঙ্গারা খেয়ে বাড়ি যাও। 



বেচারারা কি আর করে চুপচাপ সিঙ্গারা খেয়ে বাড়ি গেলো। পরের শনিবার সাদিয়া স্কুলে এলো। মুখে একটা ক্লান্ত ক্লান্তভাব। কিরে তোর কি হয়েছিল? ইকরাম প্রশ্ন করে। কিছুনা এই একটু জ্বর আর পেট খারাপ। বলে সাদিয়া শুকনো একটা হাসি দেয়। ওরা বুঝলো কথা গোপন করছে। টিফিনের সময় শামীম জিজ্ঞাসা করলো, সত্যি করে বল তোর কি মাসিক শুরু হয়েছে? সাদিয়া অবাক হয়ে বলে, তোরা মাসিকের কথা কোত্থেকে জানলি? বড় আপুর গার্হস্থ্য বিজ্ঞান বই থেকে, ইকরাম বলে। সেখানে পুরো বর্ননা দেওয়া আছে। সাদিয়া কিছুক্ষন চুপ করে থাকে। তারপর আস্তে আস্তে বলে, আম্মা মাথায় হাত দিয়ে কিরা কাটিয়েছে, এই ব্যাপারে যেন কাউকে কিছু না বলি। এটা নাকি একান্তই মেয়েদের ব্যাপার। ইকরাম বলে, আরে এইসব কিরাটিরা সব কুসংস্কার। কি হয়েছে আমাদের খুলে বল। আমাদের অনেক কিছু শিখবার আছে তোর কাছ থেকে। তোরও আছে তবে সেগুলি পরে বলবো। সাদিয়া হাত বাড়িয়ে বলে তোদের হাত দে। ওরা তিনজন হাত ধরাধরি করে। সাদিয়া বলে, আমাকে কথা দে এইসব কথা আমাদের তিনজনের বাইরে আর কেউ জানবে না। 


ওরা দুইজন বলে, আচ্ছা কথা দিলাম। এইবার সাদিয়া একটা দীর্ঘশ্বাস ফেলে বলে, গত শনিবার সকালে স্কুলের জন্য রেডি হতে যাবো, এমন সময় দেখি উরু বেয়ে রক্ত পড়ছে। পj্যান্টি ভিজে গেছে। তলপেটে চিনচিনে ব্যাথা। আম্মাকে ডাকলাম। আম্মা বললেন, এই সপ্তাহে স্কুলে যেতে হবে না। তারপর পুরো সপ্তাহ ঘরে বন্দি ছিলাম। গতকাল সকাল পর্যন্ত রক্ত পড়েছে। কাল দুপুরে গোসল করার পর থেকে মনটা কেমন চঞ্চল লাগছে। ইকরামের চেহারাটা একটু পন্ডিত পন্ডিত। সে চশমা ঠিক করে বলল, হু তোর চিত্তচাঞ্চল্য দেখা দিয়েছে। সাদিয়া বললো, সেটা আবার কি? কি আবার? আমাদের মতো বয়সে যা হয়। মেয়েদের ওখান দিয়ে রক্ত পড়ে, ছেলেদের নুনু দিয়ে মাল পড়ে। সাদিয়া বলে, মাল কি? শামীম বলে, একরকম পানির রঙের ঘন আঠালো কিছু। অনেকটা পাতলা জেলির মতো। বের হওয়ার সময় খুব ভালো লাগে। পরে দুর্বল লাগে। কখন বের হয় ওটা। এইবার ইকরাম আর শামীম মুখ চাওয়া চাওয়ি করে হাসে। 


সাদিয়া রাগ করে বলে, বল না দোস। আমি তো সবই বললাম। ইকরাম গলা খাখারি দিয়ে বলে, না মানে বড় মেয়েদের বুক আর তলপেটের কথা ভাবতে ভাবতে স্বপ্ন দেখলে নুনুটা দাড়িয়ে যায়। পরে শরিরটা যেন কেমন করে ওঠে। ঘুম থেকে উঠে দেখি লুঙ্গীতে পাকিস্থানের ম্যাপ। তোরটা পাকিস্থানের মতো হয়েছিল? আমারটা ছিল গ্রীনল্যান্ডের মতো, হাসি মুখে শামীম বলে। এবার সাদিয়া ফিক করে হেসে ফেলে বলে, কিন্তু বড় মেয়েদের কেনো? কী ভাবিস আসলে ওদের নিয়ে? তুই বুঝি কিসসু জানিস না? সাদিয়া ফিস ফিস করে বলে একটু একটু জানি। কিন্তু শিউর না। আমরাও তো শিউর না। শুনেছি অনেক কিছু কিন্তু পj্র্যাকটিক্যাল জ্ঞান নেই। শামীম বলে, মাল কিন্তু নিজেও বের করা যায়। সাদিয়া বলে, কিভাবে? শামীম বলে, নুনু খাড়া হলে অনেকক্ষন ধরে হাতাতে হাতাতে একসময় শরির ঝাঁকি দিয়ে বের হয়। 


কি যে মজা লাগে! সাদিয়া মন খারাপ করে বলে, কবে থেকে শুরু হয়েছে তোদের এসব? ইকরাম এতোক্ষন চুপ ছিল। এবার গম্ভীর হয়ে বলে, আমারটা গত ডিসেম্বরে ছুটির সময় মামাবাড়ি গিয়ে। মামাতো বোন ফারজানা ব্লাউজ ছাড়া সুতির শাড়ি পড়ে ঘুরঘুর করছিলো। আগেও অনেকবার দেখেছি। হয়তো আমাকে ছোট মনে করে আঁচল সামলায় নি। সেদিন সকাল থেকেই নুনু শক্ত হয়েছিল। দুপুরে গোসলখানা থেকে ফারজানা আপু বের হতেই একেবারে খাড়া হয়ে ওঠে। আমি সহজে আর বসা থেকে উঠি না। যদি দেখে ফেলে! বাড়িতে দুপুরে শুধু আমি আর আপু। গোসল করে বের হয়ে বলে, ভাত খেতে আয়। ভুনা গরুর গোস্ত দিয়ে ভাত খেয়ে শুতে গেলাম। চোখ বুজতেই চোখের সামনে নানা ভঙ্গীতে ফারজানা আপুকে দেখতে পাচ্ছিলাম। তার বড় বড় দুধ, দুধের বোঁটা শাড়ির ভেতর দিয়ে সব দেখা যায়। ভাত বেড়ে দেবার সময় সেগুলো যেভাবে নড়ে ওঠে এই সব কিছু আগেও দেখেছি। কিন্তু সেদিন মাথায় যেনো ভুত চেপে বসেছিল। 


নুনুতে যতবার লেপের ঘষা লাগে তত ভালো লাগে। তারপর দেখি আপা এসে বলছে, বোকা ছেলে, খালি ভাবলেই হবে? আয় এটা ধরে দেখ, এখানে মুখ দে। আমি মুখ দিয়ে চুষতে থাকি….কত যে ভালো লাগে? মনে হচ্ছিলে ভেসে যাচ্ছি কোথায় যেন। তারপর চোখ খুলে দেখি সন্ধ্যা হবো হবো করছে। আমার পj্যান্ট ভেজা। বাথরুমে গিয়ে পj্যান্ট বদলানোর সময় হাতে একটু নাড়া দিতেই আবার দাড়িয়ে গেলো। হাত বুলাতে খুব ভালো লাগছিল। বিশেষ করে মুন্ডিটাতে। তারপর একসময় আবেশে চোখ বুজে এলো। দেখি নুনুর মাথা দিয়ে আবার ঐ জিনিস পড়ছে। সেদিন রাতে কয়েক দফায় চার পাচবার ঐভাবে মাল বের করলাম। পরে আপুর ড্রেসিং টেবিলের ড্রয়ার খুলে দেখি একটা বড় ন্যাংটা মেয়ের ছবি দেওয়া বই। ছবির মেয়েটার দুধ আপুর থেকেও বড়। নুনুতে অনেক চুল। 


বইটা চুরি করে নিয়ে এসে পরে কয়েকদিন ধরে পড়লাম। এর মধ্যে আপু দেখি বাইরে গেলেই দরজা তালা মেরে যায়। আমি আর ঐ ঘরে যেতে সাহস করিনি। আমাকে সবাই খুব ভালো ছেলে বলে জানে। শেষে একটা কেলেঙ্কারি হয়ে যাবে। ঐ বইটাতে কি ছিল? সাদিয়া ফিস ফিস করে জিজ্ঞাসা করে। ইকরাম বলে, অনেক গুলো ছোট গল্প। সবই চোদাচোদির। চোদাচোদি কি?সাদিয়া জানতে চায়। একটা ঠুয়া দিবো তুই যেনো জানিস না! ইকরাম বলে। এমন সব গল্প যে গুলো পড়লে নুনু খাড়ায়। এক কাজ করি কাল তো স্কুলে মিলাদ। টিফিনে ছুটি হয়ে যাবে। আমাদের বাসা তো সন্ধ্যা পর্যন্ত খালি থাকবে। তোদের নিয়ে গিয়ে তিনজনে একসাথে পড়বো। এবার শামীম বল তোর কাহিনি। শামীম হেসে বললো, আমার তেমন কোন কাহিনি নাই। একদিন স্কুল থেকে ফিরে দেখি বাসায় কেউ নেই। ড্রইং রুমে টিভি ছাড়তে গিয়ে দেখি ডিভিডি প্লেয়ারের বাতি জ্বলছে। কি ছবি ভেতরে আছে কৌতুহল থেকে অন করলাম। দেখি একটা ইংরেজি ছবি। নাম বেটার সেক্স এভরি ডে। প্রথম দৃশ্যে দেখি একটা স্লিপিং গাউন পড়া লোক কি সব বলছে। ফরোয়ার্ড করে দেখি এক ঘর ভরতি ন্যাংটা আর নেংটি। সাদিয়া হিহি করে হাসে। তারপর? 


তারপর এক লোক এক মহিলার দুধ টিপছে আরেক মহিলা সেই লোকের নুনু চুষছে। দেখে তো আমার নুনুটা তিড়িং করে উঠলো। আরেক লোক দেখি নুনু মুঠ করে হাত উপরে নিচে করছে। আমিও তাই করতে থাকলাম। কি যে ভালো লাগছিল! চোখ বুজে গিয়ে ছিল অদ্ভুত এক আবেশে। চোখ খুলে দেখি একটা লোক একটা মহিলাকে চিৎ করে ফেলে তার নুনুর ফুটায় নিজের নুনু ঘষছে। এত বড়টা কিভাবে ঢুকবে ভাবতে ভাবতে দেখি ঢোকা সারা। মহিলার নুনুটা রসে চপচপ করছে। লোকটা তার নুনু একবার ঢুকায় একবার বের করে। আমার কি যে ভালো লাগছিল। অদ্ভুত একটা ভালো লাগা। এরকম আগে কখনো লাগে নি। কুশনটা ভাঁজ করে মেয়েদের নুনুর মতো করে আমার নুনুতে সেট করে ঘষতে থাকলাম। তারপর একটা ঝাঁকি। মনে হলো বিল্ডিংটা ভেঙে পড়বে। 


দেখি কুশনের উপর নুনু থেকে রস গড়িয়ে পড়ছে। তাড়াতাড়ি কুশন সরিয়ে হাত মুঠো করে আবারো উপর নিচ করতে থাকলাম। কিছুক্ষন পরে আবারো মাল পড়লো। এদিক ওদিক তাকিয়ে দেখি তখনো কেউ আসেনি। তাড়াতাড়ি টিসু দিয়ে নুনু মুছে পj্যান্ট পড়ে কুশনের খোলটা বাথরুমে ভিজিয়ে রাখলাম। আম্মা জিজ্ঞাসা করলে বলবো পানি পড়েছিল। সাদিয়ার মুখের দিকে তাকিয়ে মনে হলো ও টলছে। ক্লাসের ঘন্টা পড়ে গেছে। ইকরাম বললো, শোন এখন আমরা ক্লাসে যাবো। কাল তোরা দুজনে আমার বাসায়। তিনজনে মিলে বইটা পড়ি। খুব মজা হবে। সাদিয়া ইকরামের হাত খামচে ধরে বললো, আমার খুব ভয় করছে রে। ইকরাম হেসে বলে, ভয় কিরে বোকা মেয়ে। আমরা আছি ন
পরদিন মিলাদ ফাঁকি দিয়ে ওরা তিনজন মিলে ইকরামের বাসায় গেল। ঘড়িতে তখন এগারোটা বেজে সাত। বুয়াকে বাজারে পাঠিয়ে তিনজন মিলে ইকরামের ঘরে গিয়ে চটিটা খুলে বসলো। 



প্রচ্ছদটা ছেড়া। প্রথম পাতায় লেখকের নাম শুধু পড়া যাচ্ছে। রসময় গুপ্ত। কি মজার নাম। তিনজনেরই খুব মজা লাগলো। সেজান জুস খেতে শুরু করলো পড়া। ইকরামের গলা ভালো উচ্চারনও ভালো হওয়ায় ও ই শুরু করলো রিডিং। প্রথম গল্পের নাম মামাবাড়ি ভারি মজা :মাহবুবা আর বদরুন্নেসা দুই বোন। সৈয়দপুরে আব্বিআম্মির কাছে থাকে। ক্লাস নাইনে পড়ে। খুব পর্দানশীন তবে পর্দা ভেদ করে উঁচু উঁচু মাই দেখা যায়। জোরে বাতাস দিলে বোরখা যখন গায়ে লেপ্টে যায় তখন লোকে বুঝে ভিতরে একটা মাংসল গুদ খাই খাই করছে। গ্রীষ্মের ছুটিতে পিসতুতো ভাই শাওন বেড়াতে এসেছে। শাওন এবার এসএসসি দিয়েছে। খুব ভালো ছাত্র। আম্মি খুব খুশী। যাক এবার অন্তত তিনমাস মেয়েগুলোর পড়াশোনার আর চিন্তা নেই। দুইবোনের একদম পড়াশুনায় মন নেই। বাইরে পর্দা করলেও দুটোতে মিলে খালি মুম্বাই এর ছবি দেখে। মাহবুবার ডায়রীতে একদিন জন আব্রাহামের খালি গা ছবি পাওয়া গিয়েছিল। 


নিপলের উপর দুটো লালকালিতে গোল দাগ দেওয়া। জিপারের উপর একটা প্রশ্নবোধক চিহ্ন। সেখানে আরো কতকিছু লেখা। ডায়রী বাজেয়াপ্ত করে ওদের আম্মী জামালুন্নেসা নিজের কাছে রেখে দিয়েছেন। মাঝে মাঝে দেখেন। বয়স বলেও তো একটা কথা আছে।শাওনকে এয়ারপোর্ট থেকে বাড়িতে ড্রপ করে মামা ক্লাবে চলে গেলেন। তিনদিনের একটা ট্রিপ আছে কক্সবাজারে। মামি বাড়ির গেটে রিসিভ করে শাওনকে বুকে জড়িয়ে ধরলেন। ওরে আমার সোনা বাচ্চাটা কতো বড়ো হয়ে গেছে রে। জামালুন্নেসার মাইয়ের বাড়ি খেয়ে শাওনের ধোন নাচে। মামি কি আর জানে খেচতে খেচতে তার ছোট্ট শাওনের ধোনটা কত মোটা হয়েছে? কাজের ছেলে নুর আলমের বুদ্ধিতে ক্লাস এইট থেকে সরিষার তেল মেখে খেচা শুরু করেছে। সাবান দিয়ে যারা খেচে তাদেরটা অতো মোটা হয় না। মামি এতো জোরে মাইচাপা দিয়েছে যে শাওনের ধোন জাঙ্গিয়া ফেটে বের হয়ে আসছে যেন। এই দেখ তোর বোনেরা চিনতে পারিস? 


শাওন মিস্টি হাসি দিয়ে বলে, হ্যা। সদ্য গোঁফ ওঠা শাওনের লাজুক হাসিতে মাহবুবা-বদরুন্নেসার গুদে পানি আসে, কচি চুচির বোঁটা শক্ত হয়।দুপুরে খুব মজা করে খাওয়া হয়। মামি গরুর গোস্ত খুব ভালো রাধেন। তবে পেঁয়াজ অনেক বেশী দেন। শরিরটা তাজা হয় এসব খেলে। কতদিন থাকবি? দেড় মাস, লাজুক মুখে শাওন বলে। খুব ভালো। তবে খালি মজা না করে এই দুইটার পড়াশোনাটা একটু দেখিস। যে ফাঁকিবাজ হয়েছে এগুলো! দুই বোনে হিহিহিহিহি করে হাসে। ওদের হাসিতে শাওন আরো লজ্জা পেয়ে অপ্রস্তুত হয়ে যায়। তুই দেখি এখনো ছোট্টটি আছিস। মামি চপ্ করে কপালে একটা কিস করেন। ব্লাউজের গলার ফাঁক দিয়ে মামির দুধ দেখে শাওনের ধোন আবার খাড়া হয়। মামি তো আর জানে না এইসব লজ্জাটজ্জা সবই অভিনয়। ভেতরে ভেতরে কচি শাওনের মধ্যে একটা মাচো চোদনবাজ বেড়ে উঠছে এই কথা জানলে মামি তার পাঁচ কেজি মাইগুলি সামলে রাখতেন। ওদিকে শাওনও বোঝে না যে মোহতারেমা জামালুন্নেসা সবই বুঝতে পারছেন। কচি শাওনের ধোনের নড়াচড়া ঠিকই টের পাচ্ছেন। অভিজ্ঞতা বলে কথা। সেই মক্তব থেকে ঠাপ খাওয়া শুরু করেছেন। খাওয়ার পরে মামি বললেন, এবার একটু বিশ্রাম নে। বিকালে বেড়াতে যাস। এতোটা পথ এসেছিস। 


শাওন বাধ্য ছেলের মতো শুতে গেলো। মামাতো বোনেরা চমৎকার করে বিছানা করে দিয়েছে। গায়ে পাতলা চাদরটা দিয়ে শাওন চোখ বুজলো। মামির মাইগুলি আর ভোলা যায় না। এতো বড় কিন্তু টান টান। পাছাটাও সরেস। মাগী নিশ্চয়ই অনেক চোদা খায়। মামার চরিত্র দেশের সবাই জানে। তার মতো চোদনবাজ এদেশে কমই আছে। গতবছর একবার হাটহাজারির এক হোটেলে মৌলবাদী দলের এক ছাত্রনেত্রীর সাথে তার ডগী স্টাইলের ভিডিও বাজারে এসেছিল। বাজার থেকে সেগুলি তুলতে কয়েক লাখ টাকা নেমে গেছে। এমন লোকের বউ খানকী হবে সেকথা আর বলতে! ইসসিরে মামীমাগীটার একবার গুদমারতে ইচ্ছা করছে এখনি। আগে গুদে না ফাটিয়ে মাইচোদা করতে হবে। তারপর মাল ফেলতে হবে মামির মুখে। একবার পড়ে গেলে পরে আরো বেশী চোদা যায়। একথা শাওন জানে। সহপাঠীনি মনিকা রেজায়ীকে চুদতে গিয়ে শিখেছে। মনিকার গুদ অসম্ভব টাইট। মাইগুলি ছোট কিন্তু উইমা! গরমে চাদর পড়ে যায় গা থেকে। ওদিকে মাহবুবা-বদরুন্নেসারা কিন্তু কীহোল দিয়ে অনেকক্ষন ধরে শাওনকে লক্ষ করছে। চিৎ হয়ে শুতেই ওরা দেখে ওদের গুডিবয় কাজিনের ধোন আকাশের দিকে তাকিয়ে আছে। ঢোলা পাজামা পড়ায় ধোনটা পুরো খাড়া হতে পেরেছে। 


সাহস করে মাহবুবা পা টিপে টিপে ঘরে ঢুকে। খুব কাছ থেকে ধোনটা দেখতে আরো সেক্সি লাগছিল। আপনা থেকেই বাম হাত চলে গেলো গুদে। ধোনের নাচন দেখে সেটা অনেক আগেই ভিজে খাঁক। ডান হাতটা আলতো করে বুলিয়ে দিতে ধোনটা লাফিয়ে একটা ঠেলা দিলো। শাওন বিড় বিড় করে বলছে, ও মামি ও মামিমাগী তোকে আমি খাবো, তোর মেয়ে দুটোকেও খাবো। কতবড় মাই করেছিস মাগী। মাহবুবা হাসি চাপতে গিয়ে শাওনের উপর পড়ে যায়। এই কে রে? শাওন চোখ খুলে দেখে তার ধোন খাড়া হয়ে পাজামা ভিজিয়েছে আর দুই মামাতো বোন সেটার দিকে তাকিয়ে গুদে আঙ্গুল দিয়েছে। শাওন অবাক হবার ভান করে বলে, এই তোরা কী করিস এখানে? বদরুন্নেসা বলে, তোমার ধোনটা কত বড় দেখবো। শাওন আবারো লাজুক হাসি দিয়ে পাজামা খুলে বলে এমন ঠাটানো ধোনকে ধোন বলে নারে মাগী বাড়া বলে। 


আয় চুষে দে তুই আর তুই আয় আমার কাছে। দরজাটা দিয়ে আয়। দিয়েছি আগেই। মাহবুবা মুখ দিলো শাওনের বাড়ায়, শাওন মুখ দিলো বদরুন্নেসার গুদে। কচি গুদের গন্ধে আর মাহবুবার চোষনে বাড়াটা আরো ঠাটিয়ে ওঠে……এই পর্যন্ত পড়ে ইকরাম দেখে সাদিয়া টলছে। শামীম একহাতে নিজের ধোন টিপছে, আরেক হাতে সাদিয়ার কচি চুচি টিপছে। ইকরাম বলে, এই গল্পতো শেষ হয় নি। সাদিয়া বলে, তোর গল্পের খেতা পুড়ি আয় আমরা সবাই মিলে খেলি। গল্পে দুই মেয়ে এক ছেলে, এখানে এক মেয়ে দুই ছেলে। ইকরাম বললো, না আমি পড়তে থাকি আর সবাই মিলে গরম হতে থাকি। তখন আরো মজা হবে। সাদিয়া বলে, আমি জানি না আমি এখন তোরটা চুষবো। ইকরামের প্যান্ট নামিয়ে প্রথমে ছোটদের রঙিন জাঙ্গিয়াতে একটা চুমু খেলো সাদিয়া। ইকরামের ধোনটা গল্পের শাওনের মতো করে ঠাটিয়ে উঠলো।


এবার জাঙ্গিয়া নামিয়ে সাদিয়া শুরু করলো ধোন চোষা, ওদিকে সাদিয়ার প্যান্টি নামিয়ে শামীম শুরু করলো সাদিয়ার গুদ চোষা। চোখমুখ লাল করে নতুন সর্প্শের তৃপ্তিতে ইকরাম আবার পড়তে শুরু করলো :গুদ চুষতে চুষতে দুহাতে মাহবুবার কচি মাই টেপে শাওন। মুখে অবিরাম খিস্তি করে, ওরে চোদানী মাগীরে তোরা এতদিন কই ছিলিরে? তোদের গুদ মারবো বলেই ঢাকা থেকে উড়ে এসেছি। তোদের ঠাপাবো, মামীকেও ঠাপাবো, তোদের বুয়াকেও ঠাপাবো। তোদের বাড়িটা একটা চোদনবাড়ি। ফৎ ফৎ করে একদলা মাল পড়ে যায়। মাহবুবা খিরের মতো চুক চুক করে খেয়ে নেয়। বদরুন্নেসার গুদের পানি খসে শাওনের মুখ ভরে যায়। মাগী এতোক্ষন বোনের গুদ চুষে দিচ্ছিলো। আয় তোরা খাটে আয় মাগীরা। বদরুন্নেসার গুদে শাওন বাড়া ঢোকালে, মাহবুবা গুদ বাড়িয়ে দেয় শাওনের মুখে। লাল টুকটুকে কচি গুদ।


হালকা সোনালী বাল। কোট সরিয়ে শাওন পুরো জিভ ঢুকিয়ে দেয়। ভেতরে বড়শির মতো করে নাড়েচাড়ে। বদরুন্নেসা উহ্ আহ্ করে। ও ছাড়া আর সবার মুখ বন্ধ। শুধু ওদের না আমারদের গল্পের ত্রিরত্নও এখন ব্যস্ত। সাদিয়ার জোশিলা চোষনে চটি ফেলে ইকরাম মুখ দিয়েছে সাদিয়ার গুদে। শামীম সাদিয়ার কচি চুচিতে। আর সাদিয়া? সে বিহ্বল হয়ে একবার শামীমের একবার ইকরামের বাড়া চুষছে পাগলের মতো।সবাই ব্যস্ত এক অবশ্যম্ভাবী চোদন খেলায়।

This entry was posted on ১১:৫১ PM You can follow any responses to this entry through the RSS 2.0 feed. You can leave a response, or trackback from your own site.

3 মন্তব্য(গুলি):

নামহীন বলেছেন...

Bangladeshi School Girl Sex Video, Pakistani Beautiful College Girl Big Boobs Hairy Pussy Fuck
~
~
*
*
~
~
Muslim College Girls Virgin Fuck Video, Muslim Girls Sex With Her Hindu Boyfriend
~
~
*
*
~
~
Bound MILF Drinking Pee, BBW Women Group Sex With Eleven Young Boy, Mom Fucks Video
~
~
*
*
~
~
Mallu Bhabhi Sucking Big Black Penis, Indian Bhabhi Secret Sex Scandals Video Leaked
~
~
*
*
~
~
Indian Son Fucked Her Step Mother, Son Blackmail Her Step Mom And Fuck Hard, Oral Sex Video

Unknown বলেছেন...

এখানে দেখতে পারো
http://adf.ly/1QqxWs
http://adf.ly/1QtvZb

Rama বলেছেন...

Bangladeshi Magir Boro Boro Dudher Chobi




Sexy Bangladeshi Girl Pussy Fucking Porn Video Download




Pakistani Beautiful College Girl Nude Selfie Share On Facebook




Indian Sexy Horny Hot Girls Big Boobs Gand Selfie




Indian Bhabhi Aunties Full Nude Bath pics




Priyanka Chopra Ki Nangi Chut and Boobs XXX Pics




Desi bhabhi Auntie Nude Pics Pemoving Saree Bra Blouse




Home Made Indian Desi Sex Pics of Bhabhi Aunties Girls




Katreena Kaif Naked Hd Pussy Chut Boobs Photo




Nepali School Amateur Beautiful Girls Naked Boobs Pussy




Mumbai Public School Teen Girls Naked Small Boobs




Desi Bhabies Blowjob Sex Big Lund Chusai HQ Pics




Desi Escort College Girl Sucking Big Lund Pics




Indian Couple Naked Pic Bedroom Couples Sex Photos




Indian Bhabhi Ki Suhagraat ki Chudai Pictures




Desi Sex Scandal Busty Figure Girls Fucked Hard




Ass Fucked Indian Girls Anal Sex Pics




Indian babe Karmen Bells shows off her spicy rack and vagina




sexy aunty bhabi ki nude posing xxx porn collections




Savita Bhabhi Sex Express Comic PDF Download




Hindi comic Sexy Stories with cartoon Charectors




Hot Aurat Nangi Auntie Porn XXX Punjabi Desi Photos




Horny Punjabi Girl Sexy Hot XXX Erotic Naked Pics

Notice

ব্লগ টির কাজ চলছে,সাময়িক অসুবিধার জন্য আমরা দুঃখিত.......

Help Me

আমরা কষ্ট করে পোস্ট করি, আর আপনারা ads গুলোতে কি কয়েকটি ক্লিক করতে পারেন না। যদি ক্লিক করেন, তা তে আমরা কিছুটা লাভবান হই। এবং পোস্ট করতে আগ্রহ হারাই না।।